২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:২৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আজমিরীগঞ্জে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ৪

হবিগঞ্জের আজমিরীগঞ্জে গাঁজা সহ চার গাঁজা ব্যবসায়ী ও সি এন জি আটক  করেছে পুলিশ ।

ঘটনাটি ঘটে আজমিরীগঞ্জ উপজেলার   শিবপাশা ইউনিয়নের নতুন বাজারে।

খোঁজ নিয়ে জানা যায়, ১৭ জুলাই রোজ বুধবার সকাল আনুমানিক ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে  উপজেলার শিবপাশা ফাঁড়ির ইনচার্জ গোলাম মস্তোফার নেতৃত্বে সিএনজি তল্লাশি করে ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজা ও সিএনজি সহ চার গাঁজা ব্যাবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা  হলো সিএনজি ড্রাইভার তেলিয়াপাড়ার নয়াহাঠির গ্রামের অমর চাঁন সরকারের ছেলে নিরনঞ্জম সরকার (৩২), বানিয়াচং উপজেলার পুকরা ইউনিয়নের রফিক মিয়ার ছেলে জংগু মিয়া (৪৫), ইটনা উপজেলার মৃগা ইউনিয়নের কালির গ্রামের মৃত জায়েদ আলীর ছেলে মোঃ সহিদুল ইসলাম(২৮),  একই গ্রামের মৃত আব্দুল রাসিদের ছেলে মোঃ সিরাজ মিয়া(৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় তেলিয়া পাড়া থেকে একটি গাঁজার চালান বানিয়াচং টু আজমিরীগঞ্জ রোড হয়ে কিশোরগঞ্জের ইটনা উপজেলার মৃগা ইউনিয়নের কালি পুর গ্রামে যাওয়ার পথে একটি চালান নিয়ে অবস্থান করছে।

আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ গোলাম মস্তোফা নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে,  একটি সিএনজি তল্লাশি করে ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজা ও সিএনজি সহ চার গাঁজা ব্যাবসায়ীকে আটক করা হয়।

শিবপাশা পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ গোলাম মস্তোফা সঙ্গে আলাপ করলে  আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, সি এন জি আটক  আছে  তাদের চার জনের বিরুদ্ধে আজমিরীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইনে মামলা নং ০৫ তাং ১৭/০৭/২০২৪ ধারা ২০১৮ সনের মাদকদ্রব্য আইনের ৩৬ (১) এর ১৯ (গ)/৩৮/৪১ ধারা মামলা হয়েছে।

এই বিষয় নিয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত (ওসি) মো: ডলিম আহমদ জানান মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং মাদক বিরোধী অভিযান চলমান থাকবে।