জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা

আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৪ উপলক্ষে হবিগঞ্জে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে হবিগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় এর সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৪ উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র হবিগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব রেজাউল হক খান।
সভায় পুলিশ সুপার মহোদয় বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা সৌহার্দ্য ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে হবিগঞ্জ জেলা পুলিশ সব ধরণের ব্যবস্থা গ্রহণ করেছে। প্রতিমা প্রস্তুতকরণ, প্রতিমা প্রস্তুতকালীন এবং পূজা চলাকালীন নিরাপত্তা নিশ্চিত করতে ও জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল প্রকার পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও পুলিশ সুপার তাঁর বক্তব্যে উল্লেখ করেন।

এছাড়াও সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও যে কোন উস্কানি বা গুজব রোধে সকলকে একযোগে সোচ্চার ও সচেতন থাকার বিষয়েও গুরুত্বারোপ করেন তিনি।

এছাড়াও জনাব মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন জনাব আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, জনাব আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল), হবিগঞ্জ, জনাব নির্মলেন্দু চক্রবর্তী, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সম্মানিত সদস্যগণ সহ অত্র জেলার প্রতিটি উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।