জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

ইদ্রিছ আলী মাস্টার ফাউন্ডেশন কর্তৃক বিশ্ব শিক্ষক দিবস পালিত

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষ্যে বাতাসার বাইতুল মাকদিস মডেল মাদরাসায় ইদ্রিছ আলী মাস্টার ফাউন্ডেশন  কর্তৃক অবসরপ্রাপ্ত গুণী শিক্ষক সম্মাননা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইদ্রিছ আলী মাস্টার ফাউন্ডেশন ও বাতাসার বাইতুল মাকদিস মডেল মাদরাসা কমপ্লেক্স এর প্রতিষ্ঠাতা ও পরিচালক এবং ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত সেকশন অফিসার জনাব মাওলানা মুহাম্মদ আখলাকুল আম্বিয়া সাহেবের উদ্যোগে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মুফতি মোহাম্মদ বদরুর রেজা সেলিম সাহেব, অধ্যক্ষ নূরে মোহাম্মদীয়া সা. সুন্নিয়া আলিম মাদরাসা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুহাম্মদ রুহুল্লাহ, জেলা শিক্ষা অফিসার, হবিগঞ্জ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুহাম্মদ মনিরুজ্জামান সাহেব, উপ-পরিচালক ইসলামিক ফাউন্ডেশন, হবিগঞ্জ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মুহাম্মদ শহিদুল ইসলাম, সভাপতি, আহলে সুন্নাত ওয়াল জামাত, হবিগঞ্জ জেলা। জনাব মোহাম্মদ নুরুল হক সাহেব, প্রধান শিক্ষক, শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমি এন্ড হাই স্কুল। জনাব মোহাম্মদ শাহ আলম সাহেব, এডমিনিস্ট্রেটিভ অফিসার, সিভিল সার্জন, হবিগঞ্জ।
অত্র এলাকার বিভিন্ন মাদ্রাসার সুপার, প্রভাষক, শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
অত্র প্রতিষ্ঠানের হিফজ ও আলিয়া বিভাগের শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকার গণ্যমান্য মুরুব্বিরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান পরিচালনা করেছেন, মুহাম্মদ সালা উদ্দিন, সহকারী শিক্ষক, বাতাসার বাইতুল মাকদিস মডেল মাদ্রাসা।

অনুষ্ঠানে অত্র নিজামপুর ইউনিয়ন ও তার আশেপাশের ১৫ জন অবসরপ্রাপ্ত জীবিত শিক্ষকদেরকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়।

২০২৪ খ্রিস্টাব্দে বাতাসার ও তার আশেপাশের এলাকার ১৪ জন এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। বাতাসার বাইতুল মাকদিস মডেল মাদ্রাসার ৭ জন শিক্ষককে উপহার প্রদান করা হয়।

সম্মানিত অতিথিদের বক্তব্য শেষে সম্মানিত অতিথিদেরকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয় এবং সভাপতি মহোদয় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।