২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:১৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

কোন খারাপ মানুষ যেন যুবলীগে স্থান না পায় – এমপি আবু জাহির

হবিগঞ্জ জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে যেন কোন খারাপ মানুষ স্থান না পায় সেদিকে গুরুত্ব দেওয়ার আহবান জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ হবিগঞ্জে যুবলীগের মশক নিধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।

বিএনপির সহযোগী সংগঠন যুবদলের খারাপ কর্মকাণ্ডের  উদাহরণ টেনে তিনি বলেন, যুবলীগের ঐতিহ্য ধরে রাখতে হবে। সরকারের পাশাপাশি যুবলীগের মশক নিধন কার্যক্রম জনগণের উপকারে আসবে। এমন কার্যক্রম সবসময় যুবলীগ করে থাকে। এই ঐতিহ্য ধরে রাখতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র আতাউর রহমান সেলিম।

সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন।

সেখানে আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ সভাপতি মোতাহের হোসেন রিজু, বিপ্লব রায় চৌধুরী, এসএম আব্দুর রউফ মাসুক, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা ফয়সল, মোঃ বদরুল আলম, সাংগঠনিক সম্পাদক এমএ মামুন, মানিক মিয়া, মহিবুর রহমান মাহী, ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন খান, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোতাব্বির তালুকদার পারভেজ প্রমুখ।

হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকা থেকে যুবলীগের মশক নিধন কার্যক্রম শুরু হয়। পরে জেলা শহরের বিভিন্ন স্থানে মশা নিধনের ওষুধ ছিটানো হয়েছে।