২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:৪৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

কোয়ার্টারে থেকেও বাসা ভাড়াসহ বেতন নেন মাদ্রাসার অধ্যক্ষ ফারুক সহ ৪ শিক্ষক

হবিগঞ্জ দারুচ্ছুন্নাত কামিল মাদ্রাসা যা, হবিগঞ্জ জেলার মধ্যে অন্যতম একটি মাদ্রাসা। সিলেট বিভাগ জোড়ে রয়েছে এই মাদ্রাসার সুনাম।

আজ সোমবার (০২ সেপ্টেম্বর) মাদ্রাসার অধ্যক্ষসহ ৪ জন শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন এই মাদ্রাসারেই আরেক শিক্ষক।

অভিযোগকারী শিক্ষক হলেন মোহাম্মদ আব্দুল ওয়াহিদ, যিনি সহকারী মৌলভী হিসাবে কর্মরত আছেন উক্ত প্রতিষ্ঠানে।

অভিযোগকারী মোহাম্মদ আব্দুল ওয়াহিদ আজ জেলা প্রশাসকের বরাবর অভিযোগ করেন, মাদ্রাসার অধ্যক্ষ জনাব মোঃ ফারুক মিয়া, সহকারী অধ্যাপক জনাব মোঃ আব্দুল মুকিত, সহকারী শিক্ষক জনাব হেলাল উদ্দিন, জুনিয়র মৌলভী মোঃ মুজাহিদুল ইসলামদের বিরুদ্ধে।

rsz 20240902 194715
অভিযোগ পত্র

অভিযোগে বলা হয়েছে, মাদ্রাসার কোয়ার্টারে বসবাস করে তারা বেআইনী ভাবে সরকারী কোষাগার থেকে যথারীতি বাড়ী ভাড়া উত্তোলন করছেন।

আগষ্ট/২৪ মাসের বেতন ভাতা বিল হতে সরকারি কোষাগার হতে প্রদেয় বাড়ী ভাড়া কর্তন পূর্বক আগষ্ট/২৪ বেতন ভাতা বিলে স্বাক্ষর করা একান্ত অপরিহার্য্য।

মৌলভী আব্দুল ওয়াহিদ জানান, আমার কাছে তাদের বিরুদ্ধে প্রমাণসহ অনেক অভিযোগ আছে, আমি এক এক করে প্রকাশ করব, এতে সাংবাদিকদের সহযোগিতা চাই।

এই বিষয়ে অধ্যক্ষ মোহাম্মদ ফারুক মিয়া জানান, আমি মাদ্রাসায় থাকি না, আমার বাড়ি চুনারুঘাট, আমার বাড়ি থেকে প্রতিদিন মাদ্রাসায় যাতায়াত করি। আমাদের মাদ্রাসায় আভ্যন্তরীণ কিছু সমস্যা থাকতে পারে, এই ব্যাপারে আপনি (প্রতিনিধি) একদিন মাদ্রাসায় আসতে পারেন, সরাসরি কথা হবে।