২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৪৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

চম্পক দাম জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত

 

বিল্লাল আহমেদ: অভিন্ন মানদণ্ডে মে মাসে হবিগঞ্জ জেলার লাখাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক দাম কে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত মনোনীত করে পুরুস্কৃত করেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম সেবা ।

পুরুস্কার কর্মস্পৃহা বাড়ায়, উজ্জীবিত করে এবং আইনশৃঙ্খলার উন্নতির স্বরূপ এ পুরস্কার গ্রহণ করেন লাখাই থানার দক্ষ ও সাহসী বিভিন্ন অপরাধ দমনে বিচক্ষণতার সহিত কাজ করে লাখাই থানার দাঙ্গা সহ বিভিন্ন অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালন করেছেন।

তিনি যোগদানের পর থেকে মদ জুয়া, বাল্যবিবাহ সহ নানা অপরাধের দমনে কাজ করেছেন লাখাই থানার তদন্ত ওসি চম্পক দাম।

১১ই জুন হবিগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে হতে এ পুরস্কার গ্রহণ করেন হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম সেবা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মোঃ শামসুল হক,, অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে,, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল,, খলিলুর রহমান, সহকারী পুলিশ সুপার বাহুবাল সার্কেল আবুল খায়ের, সহকারী পুলিশ সুপার মাধবপুর সার্কেল নির্মলেন্দু চক্রবর্তী সহ হবিগঞ্জ জেলার সকল অফিসার ইনচার্জগণসহ হবিগঞ্জ জেলার পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক তদন্ত চম্পক দাম সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,  এ অর্জন সকলের আমি আমার অবস্থান থেকে শুধু দায়িত্ব পালন করেছি আমি যতদিন আছি এ উপজেলায় কোন অপরাধ যাতে করতে না পারে আমি সেদিকে সর্বোচ্চ চেষ্টা এবং দায়িত্ব শীল হিসেবে কাজ করে যাব। অপরাধী যেই হোক না কেন তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।