৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৪:২৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

চুনারুঘাটের চাঞ্চল্যকর মহিন্দ্র হত্যার মূল আসামী গ্রেফতার

দীর্ঘ প্রায় ০৩ বছর পর চাঞ্চল্যকর মহিন্দ্র মালাকার (২৫) হত্যা কান্ডের মূল হোতা মধু মিয়া (৩৫) কে হবিগঞ্জ জেলার সদর থানাধীন বড় বহুলা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর অভিযানে চাঞ্চল্যকর মহিন্দ্র মালাকার (২৫) হত্যা কান্ডের মূল হোতা গ্রেফতার।

গত ০৩ অক্টোরর ২০১৮ ইং তারিখ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ০৮ নং সাটিয়াজুরি ইউপিস্থ খোয়াই নদীর পূর্ব পারে যমুনাঘাট নামক স্থানে খোয়াই নদীর পাড়ে ঢালু জায়গায় মৃত মহিন্দ্র মালাকার (২৫) কে বা কারা মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে গিয়েছিল।

এই হত্যাকান্ডে মহিন্দ্র মালাকারের পিতা মনোরঞ্জন মালাকার চুনারুঘাট থানায় (মামলা নং-০৫ তারিখ ০৪ অক্টোবর ২০১৮, ধারা- ৩০২/২০১/৩৪ দঃ বিঃ;১৮৬০) একটি হত্যা মামলা দায়ের করেন।

দীর্ঘ প্রায় ৩ বছর পার হলেও এই হত্যা কান্ডের কোন রহস্য উদঘাটন করা সম্ভব হচ্ছিল না! অতঃপর র‌্যাব-৯ এর আওতাধীন শ্রীমঙ্গল ক্যাম্প অধিনায়কে এর নির্দেশে পুনরায় ছায়া তদন্ত শুরু হয়।

একপর্যায়ে হত্যা কান্ডের মূল হোতা মধু মিয়া (৩৫), পিতা- মৃত রশিদ মিয়া, সাং- বড় বহুলা, থানা- সদর, জেলা- হবিগঞ্জকে গোপন সংবাদের মাধ্যমে চিহ্নিত করে। ০৪/০৬/২০২২ তারিখ ২২:৩০ ঘটিকার সময় হবিগঞ্জ জেলার সদর থানাধীন বড় বহুলা এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মামলাটির ছায়া তদন্তে ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত আসামীর নেতৃত্বে এই হত্যাকান্ড সংঘটিত হয় মর্মে স্বীকার করে।

হত্যার কারণ হিসেবে জানা যায় যে, ঐ যুবতী নারীর সাথে পরকিয়ার জেরে মৃত ভিকটিম এর সহিত কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দ্বারা মাথায় ও শরীরে আঘাত করা হয়। পরবতীতে ভিকটিমের মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থলে লাশ ফেলে পালিয়ে যায়।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।