২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:৪৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

চুনারুঘাটে আওয়ামীলীগ নেতা স্বহোদর দুই ভাইয়ের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ

চুনারুঘাটে আওয়ামীলীগের সময়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছেন স্বহোদর দুই ভাই বলে অভিযোগ পাওয়া যায়। এ ব্যাপারে ভুক্তভোগী এলাকাবাসী গতকাল মঙ্গলবার জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন।

IMG 20240820 WA0008

অভিযোগ সূত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, উপজেলার গাজীপুর ইউনিয়নের বনগাও গ্রামের রশিদ চৌধুরীর পুত্র সোয়েব চৌধুরী ও তার বড় ভাই রফি চৌধুরী গত আওয়ামীলীগ সরকারের সয়য়ে চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নে ত্রাসের রাজত্ব কায়েম করছেন। গড়ে তোলে ছিলেন ক্যাডার বাহিনী।

তারা ক্ষমতার দাপটে সীমান্ত দিয়ে মাদক পাচার,নিজ বাড়ীতে মাদকের জমজমাট আড্ডা রফি চৌধুরী রাইফেল নিয়ে হুমকি দিয়ে অন্যের জমি দখল করে অবৈধ ভাবে বালু উত্তোলন করে এবং কোটি কোটি টাকা ইনকাম করেছেন। গড়ে তোলেছেন কোটি টাকা ব্যায়ে অট্রালিকা বাড়ী।

এসবের বিরুদ্ধে এলাকার মানুষ প্রতিবাদ করলে অনেকের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছেন। তাছাড়া পুলিশ দিয়ে হয়রানী করা হয়।এমন কি অনেকেই বাড়ি ছাড়তে হয়েছে। পট পরিবর্তন হওয়ায় এলাকাবাসী তাদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন বলে জানান।

অভিযোগকারীরা জানান, সাবেক সংসদ সদস্য মাহবুব আলীর মাধ্যমে রফি চৌধুরী স্বরাষ্ট্র মন্ত্রনালয় থেকে ২২ বোর রাইফেল নিয়েছেন। যা দিয়ে প্রতিবাদকারীদের হুমকি প্রদান করতেন। আর এ অস্ত্র দিয়েই এলাকার প্রতিবাকারীদের জিম্মি করতেন। পট পরিবর্তনের পর তারা আত্মাগোপনে রয়েছেন বলে স্থানীয় গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জানান।

এ ব্যাপারে সোয়েব চৌধুরীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।