২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:২১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

জাতীয় পার্টি শায়েস্তাগঞ্জ পৌর শাখার মতবিনিময় সভা ও দোয়া মাহফিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচন উপলক্ষে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পৌর শাখা জাতীয় পার্টির আয়োজনে মতবিনিময় সভা ও দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ১৮ সেপ্টেম্বর ) সন্ধায় শায়েস্তাগঞ্জ পৌর জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা ও সাবেক রাস্ট্র পতি এবং জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এর রুহের উপর দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।

শায়েস্তাগঞ্জ পৌর জাতীয় পার্টির সভাপতি মোঃ আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আক্তার এর পরিচালনায় শতাধিক নেতাকর্মীদের উপস্থিতিতে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন , জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এবং হবিগঞ্জ – ৩ ( লাখাই – শায়েস্তাগঞ্জ – হবিগঞ্জ সদর উপজেলা ) আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী লায়ন প্রকৌশলী এম এ মুমিন চৌধুরী বুলবুল ।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও হবিগঞ্জ সদর উপজেলা সভাপতি মোঃ কাজল মেম্বার । পৌর জাতীয় পার্টির মাঝে বক্তব্য রাখেন , মোঃ ছাদেক মিয়া , মোঃ কুতুব আলী , সফিক আলী , ফারুক মিয়া সহ আরো অনেক ।

মতবিনিময় সভা শেষে সাবেক  রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এর রুহের মাগফেরাত কামনা দোয়া পরিচালনা করেন ।