৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১১:০৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

জেলা প্রশাসকের দরজা জনগণের জন্য উন্মুক্ত থাকবে : জেলা প্রশাসক ড. মোঃ ফরিদুর রহমান

আবদুর রউফ আশরাফ ॥ হবিগঞ্জের নবাগত জেলা প্রাশাসক ড. মোঃ ফরিদুর রহমান বলেছেন, জনগণের প্ররিশ্রমে আয় করা সম্পদের ট্যাক্সের টাকা থেকে আমাদের বেতন হয়। তাই জনগণের কল্যাণে কাজ করা আমাদের কর্তব্য। আর এই কর্তব্য পালনে আমি অঙ্গিকারাবদ্ধ।

মনে রাখবেন অন্য সময়ের প্রশাসন ও বর্তমান প্রশাসন এক হবেনা। বর্তমান প্রশাসন জনগণের উপর অবৈধ কর্তৃত্ব দেখাবে না। জেলা প্রশাসকের দরজা জনগণের জন্য উন্মুক্ত থাকবে।

এছাড়া শিক্ষা স্বাস্থ্য, জলাবদ্ধতাসহ সকল সমস্যা সমাধানে কাজ করবে জেলা প্রশাসন। পুরাতন খোয়াই নদী উদ্ধারসহ, টমটম, সিএনজির সমস্যা সমাধানে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করা হবে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হবিগঞ্জ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এছাড়া হবিগঞ্জ জেলার কল্যাণে কাজ করতে তিনি সাংবাদিকসহ সকলের সহযোগিতা চেয়েছেন। এডিসি জেনারেল ও হবিগঞ্জ পৌরসভার প্রশাসক প্রভাংশু সোম মহান’র সঞ্চালনায় সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরী, সাবেক সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমদ ইকবাল, শাবান মিয়া, শুয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, হারুনুর রশিদ চৌধুরী, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সহ-সভাপতি ডা. এম এ জলিল, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন জাবেদ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পাবেল চৌধুরী, সাংবাদিক আশরাফুল ইসলাম কহিনুর, শরিফ চৌধুরীূ, নুর উদ্দিন সুমন প্রমুখ। এছাড়া বিভিন্ন দফতরের প্রধান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।