জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

ট্রেনে দুই ছিনতাইকারী শায়েস্তাগঞ্জে আটক

ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট গামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে দুই ছিনতাই কারীকে রেল পুলিশ আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আলী জানান , বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ঢাকা থেকে সিলেট গামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে টিকিট ধারী যাএী জামালপুর জেলার ইসলামপু থানার চিনা কুরি ইউনিয়নের নন্দন পাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা এবং বর্তমানে ঢাকা ধামরাই বাসিন্দা ও সিরাজুল ইসলাম স্ত্রী বেবি বেগম (৪০) , নান্টু হাওলাদার ছেলে এনামুল হাসান (২৯), সিরাজুল ইসলামের ছেলে ড্রাইভার মোঃ ফজলে রাব্বি (২৮) , দশম শ্রেণির স্কুল ছাত্র মোঃ রিফাত ইসলাম (১৭), মৃত জালাল সরদারের ছেলে আক্তার হোসেন (৭০) ,মৃত আব্দুল সরকার ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৫০) সহ আরো কয়েকজনের সাথে বি বাড়িয়া স্টেশন এলাকায় আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে ভেতর বিনা টিকিট বিহীন দুই ছিনতাই কারী দলের সাথে বাকবিতণ্ডা হয়। উক্ত স্টেশন চলন্ত ট্রেনে টিকিট ধারী যাএী উপর ছুরিকাঘাত করে পালিয়ে যাবার চেষ্টা করে ।

এক পর্যায়ে ট্রেনের যাএী ও ট্রেনে থাকা পুলিশ দুই ছিনতাই কারী কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার মধ্য পাড়া গ্রামের উওম কুমার সূত্র ধরের ছেলে প্রান্ত কুমার সূত্র ধর (২৮) ও একই এলাকার রাজু মিয়া ছেলে মোঃ রিফাত মিয়া (৪০)কে আটক করে রাখে।

এসময় ট্রেনের পুলিশ শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আলীকে মোবাইল ফোনে অবগত করে। রেল পুলিশ এ খবর পেয়ে একদল পুলিশ নিয়ে ট্রেন থেকে টিকিট বিহীন দুই ছিনতাই কারী ও ট্রেনের টিকিট ধারী যাএীকে পুলিশ নিয়ে আসে এবং ট্রেনের আটক করা পুলিশ ঘটনার তথ্য গুলো বলে যায় পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাছে । তখন ছিনতাই কারী রিফাত মিয়া ও প্রান্ত কুমার সূত্র ধর পুলিশ ফাঁড়িতে সোপর্দ করা হয় । তাদের কাছ থেকে দুটি ছুরি ও কাগজ বিহীন দুটি দামী টাস মোবাইল উদ্ধার করা হয় ।

টিকিট ধারী যাএীরা বলেন , ঢাকা থেকে সিলেট গামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে মৌলভীবাজার জেলার কুলাউড়া স্টেশনে যাবে । সেখানে থেকে উপজেলার রবিরবাজার এলাকায় তাদের আত্মীয় বাড়িতে বিয়ে অনুষ্ঠানে যাবার উদ্দেশ্য রওনা হলে ট্রেনের মধ্যে দুই ছিনতাই কারীদের খপ্পরে পরে আত্মীয় বিয়ে বাড়িতে যাওয়া হলনা । পরে তারা পুলিশের কাছে তথ্য গুলো দেওয়ার পর ছিনতাই কারীদের বিরুদ্ধে অভিযোগ দায় করেন । পরে যাএীরা আত্মীয় বাড়িতে না যেয়ে ভয় পেয়ে শায়েস্তাগঞ্জ থেকে যাএী বাহী বাসে আবার ঢাকার উদ্দেশ্য চলে যায় ।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আলী জানান , দুই ছিনতাই কারীকে আটক করে থানায় হেফাজতে পাঠানো হয় । যেহেতু আখাউড়া রেলওয়ে থানায় অভিযোগটি পাঠানো হয়েছে । শুক্রবার দুই ছিনতাই কারীকে জেল হাজতে প্রেরন করে ।