২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:২৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

তাহিরপুর নয়মৌজা ইত্তেফাকিয়া আলিম মাদ্রাসায় আলিম এর বিদায় অনুষ্ঠান সম্পন্ন

 

নবীগঞ্জে তাহিরপুর নয়মৌজা ইত্তেফাকিয়া আলিম মাদ্রাসা’র আলিম পরীক্ষার্থী ২০২৪ এর বিদায় উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

মঙ্গলবার ১১ জুন সকাল ১১:৩০ মিনিটের সময় সহকারী মৌলভী জনাব মাওলানা হোসাইন আহমেদ মৌজুদীর সঞ্চালনা ও কাজী ওবায়দুল কাদের হেলালের সভাপতিত্বে মাদ্রাসার হল রুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আলিম পরীক্ষার্থী ২০২৪ এর বিদায়ী ছাত্র ফাহিম আহমদ।

যৌথভাবে ইসলামি সংগীত পরিবেশন করে ৯ম শ্রেণীর ছাত্রী হাবিবা আক্তার ও তার দল।

আলিম পরীক্ষার্থী ২০২৪ এর বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বক্তব্য রাখেন, অত্র মাদ্রাসার সুনামধন্য অধ্যক্ষ জনাব মাওলানা আফজল হুসেন তালুকদার।

তিনি বলেন, আজ আমার বক্তব্য দেওয়ার প্রয়োজন নেই, আমরা যেই আবেগঘন বক্তব্য শুনেছি আলিম ২০২৪ এর বিদায়ী শিক্ষার্থীদের কাছে তা আমাদের মন ভরে গেছে। আমি নিজেকে ধন্য মনে করি যে আমরা তাদের মাঝে অল্প আবেগ শিক্ষা দিতে পেরেছি। সর্বশেষ তিনি আলিম পরীক্ষার্থীদের সর্বাত্মক সফলতার ব্যক্ত করেন, তিনি সকল শিক্ষার্থীর জন্য দোয়া ও শুভকামনা করে তাঁর বক্তব্য শেষ করেন।

সভাপতির বক্তব্যে জনাব ওবায়দুল কাদের হেলাল বলেন, পরীক্ষার বেশিদিন বাকি নয়, তাই দয়া করে সবাই মোবাইল ব্যবহার করা থেকে বিরত থেকে এবং ঈদে বেশী ঘুরাঘুরি থেকে বিরত হয়ে পরীক্ষার প্রতি মনোযোগী হবে। পরীক্ষার জন্য কঠিন প্রস্তুতি নিবে, আশাকরি তোমরা ভালো রেজাল্ট করবে।

ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন! আলিম পরীক্ষার্থী ২০২৪ এর ছাত্র শাহিন আহমেদ, তামিম চৌধুরী, ফাহিম আহমদ, মোস্তাকিম খান, নাসিরা চৌধুরী, সামিরা আক্তার, সাবিহা জান্নাত, এবং ১০ম শ্রেণীর ছাত্রী রাবিয়া আক্তার।

কবিতা আবৃত্তি করেন আলিম পরীক্ষার্থী ২০২৪ এর ছাত্রী সামিরা আক্তার ও নাসিরা চৌধুরী ও শাহিদা চৌধুরী।