২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৩০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জে সাজাপ্রাপ্ত  এস এম আলী গ্রেফতার 

স্বপন রবি দাস: হবিগঞ্জের নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে তিনটি মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী মানবপাচারকারী ও প্রতারক এস এম আলী হোসেন গ্রেফতার।
পুলিশ সূত্রে জানা যায়,এস এম আলী নামে সিলেট গোলাপগঞ্জ থানার জিআর-২২৪/১২, ধারা-৪০৬/৪২০ পেনাল কোড মামলার ০৩ বছরের সাজা ও বিজ্ঞ অতিরিক্ত মহানগর দায়রা জজ, ২য় আদালত ঢাকা এর দায়রা নং-৮৭৫৮/১০, ধারা-এন.আই.এ্যাক্ট ১৩৮ এর ০১ বছরের  বিনাশ্রম কারাদন্ড এবং (৩০ লক্ষ)  টাকা অর্থদন্ড ও বিজ্ঞ মেট্রোপলিটন আদালত, ঢাকা এর সিআর-২৪২/১১, ধারা- ৪০৬/৪২০ পেনাল কোড মামলার ০২ বছরের সাজা সহ ০৩টি ওয়ারেন্টে মোট ০৬ বছরের সাজা এবং সিআর-৫৫৯/২২(নবীঃ) ধারা-৪০৬/৪২০ পেনাল কোডের মামলা রয়েছে।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর নিকনির্দেশনায় এসআই রাজিব রহমান, এসআই পিযুষ কান্তি দেবনাথ, এএসআই মোঃ নাজমুল হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ঢাকা মেট্রোপলিটন উত্তরা থানা এলাকা থেকে (১২ জুলাই) গতকাল রাত অনুমান ১২:৩০ ঘটিকার সময় আসামী এস এম আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত ওয়ারেন্ট ভূক্ত আসামী হলো:  নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের হালিতলা গ্রামের সঞ্জব আলীর পুত্র এস, এম, আলী হোসেন (৩৫)।
মানবপাচারকারী ও প্রতারক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলী। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।