২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:২৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জ ও আজমিরীগঞ্জে ইউপি শূন্য পদে নির্বাচন ২৭ জুলাই

বিভিন্ন কারণে শূন্য হওয়া হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা ১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদে আগামী ২৭ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ।

এসব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদ পদত্যাগ ও মৃত্যু জনিত কারণে শূন্য হয়েছে । এর মধ্যে ১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে এবং ৩টি ইউনিয়ন পরিষদের সাধারণ ওয়ার্ড সদস্য শূন্য পদে এই নির্বাচন অনুষ্ঠিত হবে ।

বৃহস্পতিবার (২৭ জুন ) নির্বাচন কমিশন এই তফসিল ঘোষণা করেন । ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ৪ জুলাই , মনোনয়নপত্র বাছাই ৫ জুলাই , আপীল ৬ – ৮ জুলাই , আপীল নিষ্পত্তি ৯ জুলাই , প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই , প্রতীক বরাদ্দ ১১ জুলাই এবং ভোট গ্রহন ২৭ জুলাই ।

চেয়ারম্যান শূন্য পদে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়ন পরিষদ । ওয়ার্ড সাধারণ সদস্য শূন্য পদে আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য ৩ নং ওয়ার্ড , নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন পরিষদে ৮ নং ওয়ার্ড সাধারন সদস্য শূন্য পদে , কালিয়াভাঙ্গা ইউনিয়ন পরিষদে ৯ নং ওয়ার্ড সাধারন সদস্য শূন্য পদে , মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়ন পরিষদে ৫ নং ওয়ার্ড সাধারন সদস্য শূন্য পদে ।