২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:২৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১জুলাই
(বুধবার) সকাল ১১টায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-
আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

প্রধান অতিথি বক্তব্যের শুরুতেই কোটা সংস্কার আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আর যেন কোনো প্রাণ না ঝড়ে সেদিকে সকলকে নজর রাখার অনুরোধ জানান। এছাড়া বানিয়াচংয়ে পুলিশের গাড়ি ভাংচুরের নিন্দা জানিয়ে তিনি বলেন কোনো নিরপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হয় সে বিষয়ে পুলিশকে সতর্ক থাকতে হবে।

সভা চলাকালে বানিয়াচং মহারত্ন পাড়া হাইস্কুলের প্রধান শিক্ষক অঞ্জন দেবকে কতিপয় ব্যক্তি হুমকি দিচ্ছে জানিয়ে অধ্যক্ষ স্বপন কুমার দাস বক্তব্য দিলে এতে কাউন্টার বক্তব্যে ইউপি চেয়ারম্যান ধন মিয়া ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণ ও নিয়োগ বানিজ্যের অভিযোগ আনেন।

এতে হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরষিদের সেক্রেটারী ও কমিউনিটি নেতা কাজল চ্যাটার্জি প্রতিবাদ করলে ধন মিয়া উত্তেজিত হয়ে উঠে কাজল চ্যাটার্জিকে বাইরে বের হলে দেখে নেয়ার হুমকি দেন। এঘটনায় তীব্র সমালোচনার মুখে পড়েন ধন মিয়া।

অপরদিকে একে অপরের বক্তবের কাউন্টার দেওয়ায় প্রায়শই হট্রগোল হয় মর্মে উপস্থিত সদস্যরা উষ্মা প্রকাশ করলে পরবর্তী সভা গুলোতে কোনো সদস্য যদি এধরনের আচরণ করেন তাহলে তাকে লিখিতভাবে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হবে মর্মে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় সভায়।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন খান, সহকারী কমিশনার (ভূমি)মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার,ওসি (তদন্ত) আবু হানিফ,ভাইস চেয়ারম্যান জাহেনারা আক্তার বিউটি, ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক,আহাদ মিয়া,অধ্যক্ষ স্বপন কুমার দাস,জনাব আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সামছুজ্জামান, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, আরফান উদ্দিন,মাসউদ কোরাইশী মক্কী,এরশাদ আলী, সাদিকুর রহমান, জয়কুমার দাস,ফরিদ আহমেদ,
বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়াসহ সংবাদকর্মীগন,ইমাম সমিতির সভাপতি কাজী আতাউর রহমান, প্রমুখ।

এছাড়া আইনশৃঙ্খলা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন।