২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:৩৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী পালিত

উপ-মহাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে।

রবিবার(২৩ জুন) বিকাল ৪ঘটিকায় বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২আসন (বানিয়াচং-আজমিরীগঞ্জ) এর সংসদ সদস্য এডঃ ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।
উক্ত অনুষ্ঠানটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আংগুর মিয়া,সহসভাপতি বিপুল ভূষণ রায়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া,মহিলা আওয়ামী লীগের নেত্রী ও ভাইস চেয়ারম্যান জাহেনারা আক্তার বিউটি,ইংল্যান্ড ওল্ডহাম সিটির ভারপ্রাপ্ত আওয়ামী লীগের সভাপতি শাহজাহান, উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ভিপি শাহনেওয়াজ ফুল,ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি কৃষ্ণ দেব,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক চৌধুরী ও মোশাহেদ মিয়া শাহেদ,উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন খান,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফ সোহেল,জাতীয় শ্রমিক লীগের সভাপতি মাহমুদ বিশ্বাস,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হোসেন খান মামুন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আহমদ লস্কর,খাগাউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান,মক্রমপুর ইইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুল কবীর,ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রণগোপ,নূরুল হক প্রমুখ।

এ সময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি সংসদ সদস্য এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন,বাঙালি জাতির দুর্দিনে সংকটে বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় পাশে ছিল।

এমনকি বর্তমানেও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি হচ্ছে। আওয়ামী লীগ হচ্ছে বিশ্বের মধ্যে একটি ঐতিহ্যবাহী ও প্রাচীন সংগঠন।

বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্র থেকে বিভাগ, বিভাগ থেকে জেলা, জেলা থেকে উপজেলা এমনকি তৃণমূল পর্যন্ত জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।
বানিয়াচং উপজেলা আওয়ামী লীগ বর্তমানে শক্তিশালী ও ঐক্যবদ্ধ।