জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে খাদ্য ভেজালে ব্যবসায়ী গ্রেফতার

হবিগঞ্জের বানিয়াচংয়ে অস্বাস্থ্যকর পরিবেশে গো খাদ্যের আড়ালে ভেজাল পন্য তৈরী করে বিভিন্ন জেলায় সাপ্লাই দিয়ে ব্যবসা করার অভিযোগে এক ব্যবসায়ীর প্রতিষ্টানে হবিগঞ্জ ভোক্তা অধিকারের অভিযানে হাতেনাতে মালামালসহ গ্রেফতার হলো প্রতিষ্টান মালিক।

সূত্রে জানা যায়, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার সুনারু সুবিদপুর বাজারে মেসার্স অর্জুন এন্টারপ্রাইজের মালিক মাধব পাল দীর্ঘদিন ধরে নোংরা,অস্বাস্থ্যকর পরিবেশে গো খাদ্যের আড়ালে ভেজাল পন্য তৈরী করে বিভিন্ন জেলায় সাপ্লাই(বিক্রি)করে আসছিলেন।

রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থার তথ্য ভিত্তির উপরে গতকাল ২৯জুন শনিবার উক্ত প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২৭০০ কেজি পাঠালি গুড়,৮০০ কেজি মিষ্টির শিরা,২৫কেজি মুড়ালি উদ্ধারসহ একজনকে গ্রেফতার করা হয়।

এই অভিযানটি হবিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশাদুল হক এর নেতৃত্বে স্যানিটেশন ইন্সপেক্টর ফরিদা ইয়াসমিন এই পরিচালনা করে উক্ত মালামাল জব্দ করেন।

এই অভিযানে প্রতিষ্ঠান থেকে তীর্থ পাল নামে একজনকে হাতেনাতে আটক করেন।
তারপর তার বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে তাকে থানায় সোপর্দ করা হয়।

এব্যাপারে স্যানিটেশন ইন্সপেক্টর ফরিদা ইয়াসমিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি এর সত্যতা নিশ্চিত করে জানান, ভেজাল পণ্যসহ দেশের জনগণের সাথে প্রতারণার আশ্রয় নেওয়া এবং   অন্যান্য এমন ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের এই ভোক্তা অধিকার অভিযান অব্যাহত থাকবে।