২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:২৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে থানা পুলিশদের ফুল দিয়ে বরণ করেছে ছাত্র-জনতা

হবিগঞ্জের বানিয়াচং থানায় কর্মস্থলে ফিরে আসা পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নিয়েছে উপজেলা প্রশাসন ও ছাত্র-জনতা।

দুপুর ১২টার বানিয়াচং-আজমিরীগঞ্জে দায়িত্বরত মেজর মাহী চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান এর নেতৃত্বে ছাত্র-জনতাসহ উপজেলা প্রশাসন,আগত নতুন পুলিশ সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

সময় উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল,কলেজে, মাদ্রাসার শিক্ষার্থীরাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাকিতবৃন্দ।

বর্তমান থানা ভবন সংস্কার কাজ শেষ না হওয়ায় উপজেলা (বি.আর.ডি.বি)অফিসে অস্থায়ী থানা কার্যালয়ে পুলিশ যোগ দেয়া শুরু করে এবং ডিউটি পালন করছে।

থানার কার্যক্রম শুরু হওয়ায় ব্যবসা বাণিজ্যসহ জনজীবন স্বাভাবিক হওয়ার পাশাপাশি সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হবে বলে সাধারণ মানুষ আশাবাদী।

এদিকে পুলিশ কর্মবিরতি পালন করায় সারা দেশে ভেঙে পরে ট্রাফিক সিস্টেমসহ আইনশৃঙ্খলা সু-রক্ষার ব্যবস্থা।

এতে দেশের বিভিন্ন স্থানে চুরি, ডাকাতির আশঙ্কা দেখা দেয়। এছাড়া সাধারণ মানুষ থানায় বিভিন্ন ঘটনার অভিযোগ জানাতে এসে ফিরে যায়।

স্বরাষ্ট্র উপদেষ্টা কড়া নির্দেশ দিয়েছেন বৃহস্পতিবারের মধ্যে কর্মস্থলে যোগ না দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন।

এরই পরিপ্রেক্ষিতে আজ বৃহস্পতিবার থেকে পুলিশ সদস্যরা বানিয়াচং থানার অস্থায়ী কার্যালয়ে যোগদান করে ডিউটি পালন করছে।

অপরদিকে বিভিন্ন স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা সড়কে ট্রাফিকের দায়িত্ব নিয়ে যানবাহন চলাচল ও সড়কে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার চেষ্টা করছে। আবার অনেকে পরিষ্কার করছেন বিভিন্ন স্থান ও রাস্তাঘাট।

বানিয়াচং থানার দায়িত্বরত এস.আই (নিরস্ত্র) মোড়ল মিজানুর রহমান বলেন,আজ থেকেই থানার কার্যক্রম শুরু হয়েছে।
থানার কার্যক্রম স্বাভাবিকভাবে চলছে৷ বিভিন্ন সেবা প্রত্যাশীরা থানায় আসছেন,আমরা তাদের সেবা প্রদান করছি।পুলিশ সব সময় জনগণের পাশে রয়েছে।

বানিয়াচংয়ে শান্তিপূর্ণ আইনশৃঙ্খলা বজায় রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।