২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১০:৪৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে লাইটেস দিয়ে গরু চুরি করার সময় চোর গ্রেফতার

জুয়েল রহমানঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে লাইটেস গাড়ি দিয়ে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় আন্তঃজেলা গরুচোর চক্রের ৩ চোর কে গ্রেফতার করা হয়েছে।।

শুক্রবার (২৬ আগস্ট)গভীর রাতে বানিয়াচং উপজেলার মন্দরী ইউনিয়নের উত্তর সাঙ্গর গ্রাম থেকে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় চোরদের কে এরাকাবাসী আটক করে।
পরবর্তীতে বানিয়াচং থানা পুলিশ খবর পেয়ে চোরদের গ্রেফতার করে বানিয়াচং থানায় নিয়ে যান।

বানিয়াচং থানা পুলিশ সূত্রে জানা যায়, মন্দরী ইউনিয়নের উত্তর সাঙ্গর গ্রামের মাওলানা কাজী আল আমিনের গোয়াল ঘর থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় আন্তজেলা গরুচোর চক্রের ৩ চোর কে হাতেনাতে আটক করেন এলাকাবাসী।
এ সময় গরু চুরি করে নিয়ে যাওয়ার কাজে ব্যাবহৃত লাইটেস ও দুটি গরু উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত গরুচোর হলেন আলকাছ মিয়া (৩০)প্রকাশ কালা মিয়া,পিতা ছাবু মিয়া,গ্রাম আতুকুড়া,থানা বানিয়াচং,অনিক মিয়া(২৫)পিতামৃত ছোয়াব আলী,গ্রাম আওয়াতগাও,থানা চুনারুঘাট,আব্দুল মানিক (৪০) ওরফে সফিক পিতামৃত সরাফত উল্লা,গ্রাম দক্ষিন নরপতি, থানা চুনারুঘাট।

গ্রেফতারকৃত গরুচোর চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবত বানিয়াচং সহ হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে গরু চুরি করতেন বলে পুলিশের নিকট স্বীকারোক্তি প্রদান করেছেন।
গ্রেফতারকৃত গরুচোরদের বিরুদ্ধে বানিয়াচং থানায় মামলা দায়ের করা হয়েছে এবং কোর্টে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব জানান, ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।