২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:০৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মহিলা সমাবেশে নৌকার জয় নিশ্চিতের অঙ্গীকার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতের অঙ্গীকার করলেন হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের দুই সহশ্রাধিক নারী।

আজ ইউনিয়নের রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপির উপস্থিতিতে অনুষ্ঠিত মহিলা সমাবেশে তারা এই শপথ নেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার দারিদ্র্য বিমোচন করে বাংলাদেশে উদাহরণ সৃষ্টি করেছে। এখন আর কেউ ছনের ঘরে বাস করে না। কমপক্ষে আধাপাকা অথবা পাকা ঘরে বাস করে। যাদের জায়গা ও ঘর নেই তাঁদের বিনামূল্যে আঁধাপাকা ঘর দিচ্ছেন শেখ হাসিনা। এ সরকারের আমলে প্রত্যেকটি মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত হয়েছে।

এছাড়াও সারাদেশের ন্যায় তেঘরিয়া ইউনিয়নে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন এমপি আবু জাহির। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানালে উপস্থিত দুই সহশ্রাধিক নারী হাত তুলে তাঁর বক্তব্যের প্রতি সমর্থন জানান এবং নৌকার বিজয় নিশ্চিতের অঙ্গীকার করেন।

সমাবেশে সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালিব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উত্তম রায় এবং সাধারণ সম্পাদক আবিদ আলী প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা পেশার নারীরা এ সমাবেশে অংশ নেন। শুরুতেই প্রধান অতিথি এবং বিশেষ অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।