জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে দুর্গাপূজা উপলক্ষে উৎকোচ গ্রহণ করলে ব্যবস্থা

রুহুল আমীনখান (উজ্জ্বল) : হবিগঞ্জে মাধবপুরে আসন্ন শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে ১১১টি পূজা মন্ডপের প্রায় ৭০৪ জন আনসার ভিডিবি  সদস্য দায়িত্ব পালনে নিয়োজিত থাকবেন।

উপজেলার প্রায় ৬২ দলনেতা – দলনেত্রী ও কমান্ডারদের অধীনে কাজ করবেন প্রায় ৭০৪ জন আনসার জিডিপির সদস্যরা। তবে সদস্যদের পূজা মন্ডপে কাজ পাইয়ে দেওয়ার কারণে দলনেতা কর্তৃক কোন উৎকোচ গ্রহণ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারি দিয়েছেন উপজেলা আনসার ভিডিপির কর্মকর্তা মোঃ কামরুল হাসান

তিনি বলেন, অনেক সময় আমাদের অগোচরে অসৎ দল নেতাগণ আনসার সদস্যদের কাছ থেকে ডিউটি পাইয়ে দেয়ার কথা বলে উৎকোচ আদায় করে থাকেন যা আমরা নিজেরাও জানি না।

দলনেতাদের এমন লোভনীয় কাজের ফলে আমাদের পরো ডিপার্টমেন্টের দুর্নাম হয়, এবছর আমরা এমন কোন নিন্দনীয় ঘটনায় যেন না ঘটে সে ব্যবস্থা গ্রহণ করেছি।

মঙ্গলবার (০১ অক্টোবর) সকাল ১০:৩০ মিনিটের দিকে উপজেলা আনসার ভিডিপির কার্যালয়ে ৬২ জন দলনেতা -দলনেত্রী ও আনসার কমান্ডারের উপস্তিতিতে বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা আনসার -ভিডিপির কর্মকর্তা মোঃ কামরুল হাসান ও পরিচালনা করেন আনসার ভিডিপির উপজেলা প্রশিক্ষণ আব্দুল ওয়াহাব ও মাহমুদা আক্তার।
উপজেলা আনসার -ভিডিপি কর্মকর্তা মোঃ কামরুল হাসান দলনেতাদের উদ্দেশ্য করে বলেন, কোন দলনেতা-দলনেত্রী ও আনসার কমান্ডার কর্তৃক কোন আনসার সদস্যদের কাছ থেকে টাকা উৎকোচ গ্রহণ করলে উক্ত সদস্যের টাকা ফেরত দেওয়ার জন্য নির্দেশ করেন। তারপর ও কোন অভিযোগ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।