জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুর বহরা স্বাস্থ্য কেন্দ্রের রাস্তার বেহাল দশা ; দুর্ঘটনায় পতিত গর্ভবতী নারীরা

মুজাহিদ মসি: হবিগঞ্জের মাধবপুরের বহরা স্বাস্থ্য ও পরিবার কেন্দ্রের প্রবেশ পথের রাস্তার বেহাল দশায় প্রায়শই দুর্ঘটনার শিকার হচ্ছেন সেবা নিতে আসা রোগীরা বিশেষ করে গর্ভবতী নারীরা ।

 

সরেজমিনে দেখা যায়, উপজেলার মনতলা বাজারের কলেজরোড সংলগ্ন ৩ নং বহরা ইউপির ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কেন্দ্রের প্রবেশ মুখের রাস্তাটি বেহাল দশায় রয়েছে।চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে রাস্থাটি।।সামান্য বৃষ্টিতে পরিস্থিতি হয় আরো ভয়ংকর।

উপজেলা পরিষদের এডিপি প্রকল্পের আওতায় ১ লক্ষ ৯০ হাজার টাকার বাজেটে গাইডওয়াল নির্মাণ করলেও রাস্তাটির মাটি ভরাট করা হয়নি।প্রকল্পটির ঠিকাদার মেসার্স আজিজ ট্রেডার্স। এ নিয়ে স্বাস্থ্য কেন্দ্র আগত সেবাগ্রহীতারা ব্যাপক উৎকন্ঠার মধ্যে রয়েছে। বিশেষ করে গর্ভবতী নারীরা কেউ কেউ পড়ে আহত হওয়ার ঘটনাও ঘটছে।

 

স্বাস্থ কেন্দ্রে সেবা নিতে আসা আমেনা বেগম নামে এক গর্ভবতী নারী জানান, রাত-বিরাতে এই জায়গাটা পার হতে খুব ভয় লাগে।অনেকে পড়ে আহত হয়ে পেটের বাচ্চাও ক্ষতিগ্রস্থ হয়েছে। ৬ মাস ধরে দেখছি রাস্তাটির পরিবর্তন হচ্ছে না।

 

স্বাস্থ্য কেন্দ্রের পরিদর্শিকা মাহমুদা আক্তার জানান,পুকুরটি না সেচে আপাতত মাটি ভরাট করা সম্ভব হচ্ছে না।রাস্তা করাতো আমাদের দায়িত্ব নয়।ইউপি চেয়ারম্যানকে আমরা বলে রেখেছি।

এলজিইডির উপজেলার প্রকৌশলী আমিনুল ইসলাম মৃথা জানান, খুজঁ – খবর নিয়ে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব।