২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:৪৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রী কলেজে বহিরাগত আক্রমণ চারজন ছাত্র আহত।

বিল্লাল আহমেদ: লাখাই উপজেলার মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলী ছাত্র-ছাত্রীদের আন্দোলনের পর গত ২২ তারিখ সচিব শিক্ষা মন্ত্রণালয় অধীনে লিখিত অভিযোগ দিয়ে পদত্যাগ করার পর ছাত্র-ছাত্রীরা ঘরে ফিরে যান।

কলেজের ছাত্র-ছাত্রীরা এরই মধ্যে যথারীতি কলেজে ২৫ আগস্ট রোজ রবিবার কলেজে যান।

কলেজের ক্লাস শেষে বাড়ি ফেরার পথে বহিরাগতদের হাতে শহীদ মিনারের কাছে আসা মাত্রই ওত পেতে থাকা ১৫-২০জনের একটি দল তাদের উপর আক্রমণ চালান তাদের এলোপাতাড়ি আঘাতে দ্বাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্র শাকিল মিয়া (১৮) সহ ৪ জন আহত গুরুতর আহত হন শাকিল অবস্থার অবনতি হওয়ায় খবর পেয়ে সেনাবাহিনীর একটি দল তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার অবস্থার অবনতি দেখা দিলে অবিয়ন সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় বর্তমানে সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

উপর্যুপরি আঘাতে তার হাড় ভেঙে গেছে।

এ ঘটনার পর মুক্তিযোদ্ধা সরকার ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক সহ দুজন প্রভাষক লিখিত অভিযোগ দেয়ার করেছেন হবিগঞ্জের দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর নিকট।

লিখিত অভিযোগে জানা যায় বহিরাগত রা ছাত্র-ছাত্রীদের কলেজ থেকে বাড়ি ফেরার পথে তাদের উপর আক্রমণ চালান এবং শিক্ষার্থীদের মোটরসাইকেল ভাঙচুর করে তাদের চারজনকে আহত করেন।

গুরুতর আহত শাকিল মিয়াকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার সাথে আলাপ করলে তিনি জানান পুরো বিষয়টি সাবেক উপজেলা চেয়ারম্যান রফিক আহমেদের মাধ্যমে এ বিষয়ে অবগত হয়েছি। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক তারপরও এ ব্যাপারে যেহেতু সামাজিক ভাবে শেষ হওয়ার কথা চলছে ভালো।

যদি শেষ না হয় তাহলে আমি দেখব।