২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:০৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মেডিকেল কলেজ-কৃষি বিশ্ববিদ্যালয় হবিগঞ্জবাসীর ভাবনায়ও ছিল না – এমপি আবু জাহির

হবিগঞ্জে মেডিকেল কলেজ এবং কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা হবে; তা এই অঞ্চলের মানুষের ভাবনায়ও ছিল না। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই অনন্য উপহারগুলো আমাদের দিয়েছেন। এ প্রতিষ্ঠানগুলো আমাদের প্রতি বঙ্গবন্ধু কন্যার বিশাল উদারতার প্রতিফলন।

তিনি আজ রবিবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগ শেখ হাসিনা মেডিকেল কলেজ শাখার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। হবিগঞ্জ পৌর টাউন হলে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

এমপি আবু জাহির এর দাবির পরিপ্রেক্ষিতে হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ এবং কৃষি বিশ্ববিদ্যালয়সহ মেগা প্রকল্পগুলো যেভাবে বাস্তবায়ন হয়েছে সভায় সেইসব স্মৃতিচারণ তিনি।

এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি আবু জাহির তার দীর্ঘ রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক তুলে ধরে সংগঠন পরিচালনার ক্ষেত্রে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

কর্মীসভায় সম্মানিত অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি মোঃ আব্দুল্লাহ আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক কাজল দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আকিব মোহাম্মদ ফুয়াদ, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ফাহিম হাসান, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখার সভাপতি দুর্জয় পাল এবং হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন।