২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ২:৪২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে রাস্থা পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত

বিল্লাল আহমেদ: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের স্বৈরাচারী শেখ হাসিনা পতনের পর আন্দোলনকারী ছাত্র-ছাত্রী ও জনতা মিলে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন।

আজ ৮ ই আগস্ট রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় লাখাই বুল্লা বাজারে ছাত্র সমাজ ও সামাজিক সংগঠন এর পক্ষ থেকে ট্রাফিক পুলিশের কাজ যে নিয়োজিত ছিলেন ছাত্র-জনতা এবং বাজার কমিটির নেতৃবৃন্দ প্রজন্মের প্রতিধ্বনি লাখাইর সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বুল্লা বাজার চৌরাস্তায় সহ বিভিন্ন পয়েন্টে ময়লা আবর্জনা দূরীকরণের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় এ অভিযানে অংশগ্রহণ করেন জেলা পরিষদ সদস্য মনিরুল আলম জসিম বললা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আশিক আহমেদ রাজিব সাধারণ সম্পাদক জুনায়েদ চৌধুরী দুলাল মেম্বার, প্রজন্মের প্রতি ধ্বনীর সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ছাত্রদল নেতা জাকির হোসেন সোয়ানুর রহমান সোহান, শুভ , সহ ছাত্র জনতার একাংশ।

তারা বলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ফলে দেশ এখন স্বাধীন এই স্বাধীন দেশে জাহাজে কোন দুর্বৃত্তরা অপ্রীতিকর ঘটনা ভাঙচুর লুটপাট চুরি ডাকাতি এবং হিন্দুদের ধর্মীয় উপাসনালয়ের মধ্যে আঘাত না করতে পারে সেদিকে আমরা ছাত্র-জনতা সজাগ রয়েছি।

আইনশৃঙ্খলা যাতে বিভিন্ন না ঘটে সেদিকেও আমরা আইনের প্রতি শ্রদ্ধা নিয়ে বাজার হার্ট সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতি আমরা নজরদার ধারে রেখেছি এবং ইতিমধ্যে আমরা প্রশাসনের দায়িত্বে যারা রয়েছে তাদের সাথে আমরা যোগাযোগ করেছি।

তাদের দাবি এই বৈষম্য কোটা আন্দোলনের ফলে লাখাইর তিনজন শহীদ হয়েছেন এই তিন জনের নামে তিনটি ব্রিজের নামকরণের জন্য দাবি জানান।