৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৬:০৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে মরহুম ওমর ফারুকের শোকসভা

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, সরকার করোনাভাইরাসের মধ্যেও উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সরকার দেশে যে পরিমাণ উন্নয়ন করেছে এদেশের ইতিহাসে আর কোন সরকার তা করতে পারেনি।

আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে বিধায় জনগণ এ সংগঠনের নেতাকর্মীকে সম্মান দেখিয়ে নৌকায় ভোট দেয়। আওয়ামী লীগের একজন নেতা মারা গেলেও জনগণ তাঁকে মনে রাখেন।

মঙ্গলবার লাখাই উপজেলার চার নম্বর বামৈ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মরহুম সরদার ওমর ফারুকের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও শোকসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে লাখাই উপজেলায় গত এক যুগে অভাবনীয় উন্নয়ন করেছি। এই উন্নয়নের কৃতত্ব এলাকাবাসী ও আওয়ামী লীগ নেতাকর্মীদের। কারণ তাঁরাই আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় এনেছে। আওয়ামী লীগ নেতা ওমর ফারুকের ভূমিকা রয়েছে এলাকার উন্নয়নে। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন এমপি আবু জাহির।

বামৈ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল তালুকদারের পরিচালনায় শোকসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, বামৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মামুন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজাউদ্দিন আহমেদ দুলদুল, আব্দুল মতিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ সৌরভ ও রাসেল আহমেদ।

উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক খায়ের উদ্দিন, যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনি প্রমুখ।

এছাড়াও এলাকার সহশ্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।