২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১০:৫১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জে খোয়াই নদীর বাঁধ হুমকির মুখে। আতংকে পৌরবাসী

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর এলাকায় প্রাকৃতিক গোলযোগ কারণে খোয়াই নদীর বাঁধ হুমকি মুখে রয়েছ। আতংকে রয়েছে পৌরবাসী ।

জানা যায় , বিআরডি সেলু মেশিন বসিয়ে দীর্ঘ দিন ধরে ধানের ফসল জমিতে পানি দেওয়ার ফলে এমন মারাত্মক ক্ষতি সাধন হতে পারে বলে ধারণা করা হয়েছে ।

এ খবর পেয়ে সাথে সাথে শনিবার (১৬ মার্চ ) দুপুরে উপজেলার শায়েস্তাগঞ্জ ইউনিয়নে আলাপুর গ্রামে বেশ জায়গা নিয়ে খোয়াই নদীর বাঁধ হুমকির মুখে পরিদর্শন করতে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবাল , উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার মিতা , উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিদ ভূইয়া , শায়েস্তাগঞ্জ থানার তদন্ত ওসি উত্তম কুমার।

ঘটনা স্থলে পৌছে হবিগঞ্জ বি আর ডি পানির মেশিন সরিয়ে নেওয়ার জন্য নির্দেশ প্রদান সহ খোয়াই নদীর বাঁধ দ্রুত মেরামত করার জন্য নির্দেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার মিতা তিনি এই প্রাকৃতিক গোলযোগ কারণে খোয়াই নদীর বাঁধ হুমকি মুখে রয়েছে কিন্তু শায়েস্তাগঞ্জ উপজেলার পৌরশহর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যার সময় মারাত্মক ক্ষতি সাধন হতে পারে বলে সকলে এ ধারণা মনে করেন।

এদিকে ইউএনও ফারজানা আক্তার মিতা হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের সাথে আলাপ করে শায়েস্তাগঞ্জ উপজেলা আলাপুর এলাকায় খোয়াই নদীর বাঁধ দ্রুত মেরামত করার জন্য ব্যবস্থা করবেন বলে এলাকা বাসীকে শান্ত না দেন । আতংকে ভয়ের কিছু নেই ।