২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:৫৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় ডিউটিরত পুলিশ সদস্য নিহত

শায়েস্তাগঞ্জে মহাসড়কে ট্রাক চাপায় হাইওয়ে থানা সিলেট – ঢাকা মহাসড়কে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় হাইওয়ে থানার সামনে ট্রাক চাপায় রবিউল হক নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছে।

 

ঘাতক ট্রাক চালক ও হেল্পার সহ তিন জনকে আটক করেছে পুলিশ । বুধবার (২৬ জুন ) ভোর সকাল সাড়ে ৫ টা দিকে উপজেলার পৌরশহরে বিরামচর এলাকায় প্রতিদিনের ন্যায় হাইওয়ে থানা সামনে চেক পোস্ট বসানো অবস্থায় সিলেট থেকে ঢাকা গামী একটি ট্রাক ( ঢাকা মেট্রো – ট – ২০ – ৪৬ ৬৭) চেকপোস্ট অমান্য করে মহাসড়কে পাশে দাড়িয়ে থাকা পুলিশ কনস্টেবল রবিউল হক (২৫) কে চাপা দিলে ঘটনা স্থলেই মৃত্যু হন ।

নিহত রবিউল হক চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার আলমপুর গ্রামের ছায় দুল হকের ছেলে । ঘাতক ট্রাক চালক চাপাইনবয়াবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চাক পাড়া গ্রামের মাজেদ মিয়ার ছেলে মোঃ কামাল মিয়া (৫২) এবং একই এলাকার নূরুল ইসলামের ছেলে মোঃ মনিরুল ইসলাম (২৬) ও রমজান আলী (১৮) কে আটক করা হয় ।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) তৈমুর ইসলাম জানান , দুর্ঘটনায় রবিউল হককে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে ।

হাইওয়ে পুলিশ সিলেট রিজিওনের এ্যাডিসনাল ডিআইজি শহিদ উল্লাহ বলেন , বুধবার ভোর সকালে সাড়ে ৫ টায় শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা সামনে মহাসড়কে ডিউটি কর্তব্যরত অবস্থায় আমাদের হাইওয়ে পুলিশ সদস্য রবিউল হক কে ট্রাক চাপায় নিহত করেন ।

এই ঘটনায় ট্রাক চালক ও হেল্পার সহ তিন জনকে আটক করে এবং ঘাতক ট্রাকটি থানায় জব্দ করা হয়েছে । পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।