২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:৪২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জে ট্রেনের ধাক্কায় ১ বৃদ্ধা নিহত; আহত ৩

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে আওতাধীন লস্করপুর রেলক্রসিংয়ে সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অটোরিকশা সিএনজি এক নারী যাত্রী নিহত হয়েছেন ।

এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন মধ্যে নিহত স্বামী গুরুত্ব আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মৃত্যু সঙ্গে আশংকা রয়েছে ।

আজ বুধবার (১২ জুন ) দেড়টায় দিকে চট্টগ্রাম – সিলেট রেলপথে এ দুর্ঘটনাটি ঘটে । তাৎক্ষণিক আহতদের করে হবিগঞ্জ সদর ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে প্রেরণ করে ।

নিহত নারী যাত্রী হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের উওর চরহামুয়া গ্রামের আব্দুল্লাহ মিয়া সহধর্মিণী ফুলবাবু (৫০) ।

নিহত ফুলবানু স্বামী আব্দুল্লা মিয়া (৬০) গুরুত্ব আহত অবস্থায় হবিগঞ্জ সদর ২৫০ শয্যা আধুনিক হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে এবং মৃত্যু আশংকা রয়েছে ।

হবিগঞ্জের দুই আহতদের নাম পরিচয় পাওয়া যায় নি। স্থানীয় সূত্রে জানা গেছে , নিহত যাত্রী শায়েস্তাগঞ্জ উপজেলা পৌরশহরে নতুন ব্রীজ এলাকায় পূবালী ব্যাংকে টাকা পাওয়ানা ছিল ।

ব্যাংকে ৫০ হাজার টাকা পাওনা টাকা পরিশোধ করে । পরে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ অটোরিকশা সিএনজি স্ট্যান্ড থেকে মিরপুরগামী অটোরিকশা সিএনজিতে স্বামী ও নিহত নারী বাড়ি যাওয়া উদ্দেশ্য উঠে বসে এবং আরো দুই জন যাত্রী উঠার পর মিরপুর দিকে ছেড়ে যায় । লস্করপুর রেলক্রসিং পারাপার সময় সিলেট গামী আন্তঃ নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লেগে অটোরিকশা সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে ফুল বানু নামে এক বৃদ্ধা মৃত্যু বরণ করেন।

আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয় । নিহত নারী স্বামী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন ।

লস্করপুর রেলগেইট ম্যান মোঃ রুবেল মিয়া জানান, পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন আসার খবর শুনে মহাসড়কে রেলক্রসিংয়ে গেইট নামিয়ে রাখি।

এ-সময় অটোরিকশা সিএনজি গেইটের পাশ দিয়ে ওভার টেক করে রেললাইন পার হতে গেয়ে দুর্ঘটনা শিকার হয় । চালক পালিয়ে যায় । অটোরিকশা সিএনজি চালক বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের চন্দছড়ি এলাকার।

পরিবার সূত্রে জানা , নিহত ফুলবাবু ১ ছেলে ও ২ মেয়ে সন্তান । বড় ছেলে মালোশিয়া রয়েছে । দুই মেয়ে চুনারুঘাট উপজেলায় শানখলা ইউনিয়নে বিবাহ দেন এবং নিহত নারীর নাত- নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন ।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আলী নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন , অটোরিকশা সিএনজি চালকের দোষী হওয়ায় আইনের ব্যবস্থা নেওয়া হবে । এ রিপোর্ট লেখা পর এখনো মামলা হয়নি ।