২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:২৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

সাংবাদিকদের সাথে শায়েস্তাগঞ্জ থানার নবাগত ওসির মতবিনিময় সভা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা প্রেস ক্লাব , প্রেস ক্লাব ও উপজেলা অনলাইন প্রেস ক্লাব কর্মরত সাংবাদিকদের সাথে শায়েস্তাগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন ভূইয়া মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (৩০ অক্টোবর ) সন্ধা সাড়ে ৭ টায় নবগঠিত শায়েস্তাগঞ্জ থানা অফিসার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত ) উওম কুমার দাস , এস আই ( সেকেন্ড অফিসার ) হীরক চক্রবর্তী ।

সাংবাদিকদের মধ্যে ছিলেন শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবে প্রতিষ্ঠাতা সভাপতি ও সিনিয়র সাংবাদিক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন , শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আসম আফজল আলী ( দৈনিক জালালাবাদ ) , সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন (দৈনিক যায়যায়দিন ) , সাবেক সভাপতি মোঃ ফিরুজুল ইসলাম চৌধুরী ( দৈনিক সিলেটের ডাক ) , মোঃ আব্দুর রকিব ( দৈনিক নয়া দিগন্ত ) , সাবেক সহ সভাপতি সমীরণ চক্র বর্তী শংকু ( দৈনিক ভোরের কাগজ ) সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রুমি ( দৈনিক আজকের পএিকা ) , কামরুজ্জামান আল রিয়াদ (দৈনিক যুগান্তর ও জাগো নিউজ ২৪ ডটকম ) , হারুন সাই ( দৈনিক আমাদের সময়) , শাহ মোস্তফা কামাল ( দৈনিক মানবজমিন ) , সৈয়দ শাহান শাহ পীর (দৈনিক প্রতিদিনের বাণী ) , সৈয়দ এম এ আর মাসুক ভান্ডারী ( দৈনিক প্রতিদিনের বাণী ) কামরুল হাসান ( এন টি ভি), শামীম আহমেদ ( দৈনিক অবজারভার ) , শায়েস্তাগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক শাহ হুমায়ুন কবির ( সম্পাদক ও প্রকাশক সাপ্তাহিক হবিগঞ্জের খবর ) , সাধারণ সম্পাদক মোঃ হামিদুল হক বুলবুল ( সাপ্তাহিক হবিগঞ্জের খবর ) , অপু দাশ ( দৈনিক জনতার এক্সপ্রেস ) , শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী প্রেস ক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ( দৈনিক প্রতিদিনের সংবাদ , দৈনিক যুগভেরী , দৈনিক হবিগঞ্জের মুখ ও আজকের সিলেট ডটকম) প্রমূখ ।

মতবিনিময় সভায় বক্তারা শায়েস্তাগঞ্জ থানার বিগত বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) কর্মরত থাকা অবস্থায় প্রশংসা করে বলেন,  নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কবির হোসেন ভূইয়া বলেন , সাংবাদিকরা সমাজের দরপন । পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক , সনরাস , ধর্ষন , নারী- নির্যাতন , বাল্য বিবাহ , চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে । এই বলিষ্ঠ ভূমিকা গ্রহন করবেন বলে মত প্রকাশ করেন ।