জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জে পরিত্যক্ত অবস্থায় শর্টগান উদ্ধার

অতিরিক্ত পুলিশ সুপার, হবিগঞ্জ সার্কেল কার্যালয়ের সংলগ্ন দক্ষিণ- পূর্ব দিকের দেয়াল সংলগ্ন মাটিতে একটি হলুদ রংয়ের প্লাস্টিকের বাজারের ব্যাগে রক্ষিত পলিথিনে মোড়ানো অবস্থায় একটি কালো রংয়ের মরিচা পড়া শর্টগান অকেজো অবস্থায় পরিত্যাক্ত উদ্ধার করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল বেলা হবিগঞ্জ সার্কেল অফিসের মাস্টার রুলে নিয়োগপ্রাপ্ত পরিচ্ছন্ন কর্মী শিপন রবিদাস (৪০) অফিস ও এর আশপাশ এলাকা ঝাঁড়ু  দেওয়ার সময় উক্ত শর্টগানটি পরিত্যাক্ত অবস্থায় তিনিই প্রথম দেখতে পান।

পরবর্তীতে শিপন অফিসের লোকজনদের জানালে তারা হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম কে অবগত করলে তিনি দিবাকালীন জরুরী নিরাপত্তা ডিউটিতে থাকা এস আই (নিরস্ত্র) মোঃ খোরশেদ আলম কে জানালে তিনি অস্ত্রটি উপস্থিত সাক্ষীদের সম্মুখে স্বাক্ষরসহ জব্দ তালিকা প্রস্তুত করে শর্টগানটি জব্দ করেন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মো. নূরে আলম জানান, পরিত্যক্ত অবস্থায় শর্টগানটি পাওয়ার পর সেটি পুলিশী হেফাজতে রাখা হয়েছে। শর্টগানটি পরীক্ষা নিরীক্ষা করে দেখা হবে এটি পুলিশের খোয়া যাওয়া অস্ত্র নাকি অবৈধ কোন অস্ত্র।

বিষয়টি জেনে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।