২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৫০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

৬ শর্তে পল্লী বিদ্যুৎ সমিতি কর্মকর্তা – কর্মচারীরা কাজে যোগদান

পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও সমিতিকে একীভূত করণ বিষয়ে কমিটি গঠন এবং চুক্তি ভিওিক কর্মচারীদের নিয়মিত করণের প্রতিশ্রুতির প্রেক্ষিতে ৬ শর্তে আন্দোলন স্থগিত রেখে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি কর্মকর্তা – কর্মচারীরা কাজে যোগদান করেছে ।

বৃহস্পতিবার (১১ জুলাই ) সমিতি সদর দপ্তর শায়েস্তাগঞ্জে এজিএম এইচ আর বদরুল ইসলাম ও লাখাই জোনাল অফিসের এজিএম পলক সাহা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

বিজ্ঞপ্তিতে জানানো হয় , বুধবার ( ১০ জুলাই ) বিকালে মন্ত্রণালয়ের সঙ্গে বৈঠক দুই দফা দাবি পূরণে আগামী ১ সপ্তাহের মধ্যে নতুন করে উভয় পক্ষের সমন্বয়ে কমিটি গঠন করার প্রতিশ্রুতি দিয়েছে মন্ত্রণালয়। বৈঠক শেষে সামগ্রিক বিষয়ে পর্যালোচনা করে ৬ টি শর্তে সাময়িক ভাবে কর্মবিরতি স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

শর্ত গুলো মধ্যে কমিটি গঠন ও রিপোর্ট দাখিল না হওয়া পর্যন্ত আরইবি কোনো কর্মকর্তা – কর্মচারী হয়রানি উদ্দেশ্য পবিস সমূহে গমন করতে পারবে না । কমিটিকে পবিসের বিদ্যমান সব পদের বৈষম্য দূরীকরণ ও একীভূত করণ সহ অভিন্ন সার্ভিস কোড বাস্তবায়নে একটি গ্রহণ যোগ্য সুপারিশ দাখিল করতে হবে । চুক্তি ভিওিক অনিয়মিত সব কর্মচারীদের স্ব স্ব পদে নিয়মিত করতে হবে ।

বর্ণিত সময়ের মধ্যে পবিস সমূহে কোনো কর্মকর্তা – কর্মচারীদের কোনো প্রকার হয় রানি মূলক বদলী করা যাবে না।