জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের দেবজিৎ সিংহের মত বিনিময় সভা অনুষ্ঠিত

বিল্লাল আহমেদ: লাখাই উপজেলা সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের অংশগ্রহণে একমত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ সকাল ১০ঃ৩০ ঘটিকার সময় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভূমি মাসুদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সিলেট বিভাগীয় কমিশনার সার্বিক দেবজিৎ সিংহ।

মদ বিনিময় সভায় বক্তব্য রাখেন লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নুনু মিয়া ,উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদুল হাসান মিজান, বামৈ মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাহমুদুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কাজী শামসুল আলম আরেফিন, বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায় লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন,উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাশেম, কালাউক উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক এ কে এম তোহা।

সবায় শিক্ষক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী , সাংবাদিক, মুক্তিযোদ্ধা,সুশীল সমাজ প্রতিনিধি গন
সবায় প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেব জিৎ সিংহ বলেন সুশাসন প্রতিষ্ঠা করতে হলে আমাদের যার যার অবস্থান থেকে আরও দায়িত্ববান হতে হবে এবং জনগণের কাজকে প্রাধান্য দিয়ে মূল্যায়ন করতে হবে।
কারণ জনগণ সকল ক্ষমতার উৎস।

আমাদেরকে সামনে দিকে এগিয়ে যেতে হলে শিক্ষার প্রতি আমাদেরকে নজর দিতে হবে, এবং ঝরে পড়া রোধ কল্পে, শিক্ষক অভিভাবক আরো আন্তরিক হতে হবে।

শিক্ষা জাতির মেরুদন্ড শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি হতে পারে। আমরা যারা কর্মকর্তা রয়েছি প্রত্যেকেই যার যার অবস্থান থেকে স্টেক হোল্ডার হিসেবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন সামনে দ্বাদশ নির্বাচন ন নির্বাচনকে ঘিরে জাহাজে কোন ধরনের বিশৃঙ্খলা বা আইন-শৃঙ্খলার বিঘ্ন না ঘটে সেদিকে পুলিশ প্রশাসন সহ সকল ই খেয়াল রাখতে হবে।
কোন ধরনের দুষ্কৃতিকারী যেন তাদের কোন ধরনের অপকর্ম না করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।