জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বর্ণাঢ্য আয়োজনে কওমী ২৪ পোর্টাল ও শাইখুল হিন্দ সংখ্যার মোড়ক উন্মোচন 

আবদুর রউফ আশরাফ|| আজ ১৭ অক্টোবর ২০২৪ইং, বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা অডিটরিয়ামে বর্ণাঢ্য আয়োজনে কওমী টুয়েন্টিফোর ডটকম পোর্টাল ও শাইখুল হিন্দ সংখ্যার প্রিন্ট পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকেন, মাওলানা উবায়দুল্লাহ ফারুক, মাওলানা আব্দুর রব ইউসূফী, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দি, মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা ফজলুল করিম ক্বাসেমী, মুফতি নাসিরউদ্দিন খান, মাওলানা হাফিজ মাসরুরুল হক, মাওলানা তাফহীমুল হক, মাওলানা এখলাছুর রহমান রিয়াদ, মাওলানা শেখ বশির আহমদ, মাওলানা নোমান আহমদ, মাওলানা আহমদুল হক, মুফতি তাফাজ্জুল হক, মাওলানা শায়খ গাজী নাসির উদ্দিন আল হাদি প্রমুখ।

 

এসময় কওমী টুয়েন্টিফোর সম্পাদক মাওলানা আহমদুল হক, ও নির্বাহী সম্পাদক এইচ.এম শামসুদ্দীন মোড়ক উন্মোচিত কওমী টোয়েন্টিফোর ডটকমের লক্ষ্য উদ্দেশ্য ব্যক্ত করে বলেন

 

প্রকৃত সত্য জানা এবং তা সঠিকভাবে উপস্থাপন করা চ্যালেঞ্জকর বিষয়। অনেক সময় ব্যক্তি ও প্রতিষ্ঠান নিজেদের স্বার্থে মিথ্যা তথ্য প্রচার করে। এই সংকটময় সময়ে কওমী টুয়েন্টিফোর ডটকম সত্য ও ইনসাফের পক্ষে অবিচল থেকে যাত্রা শুরু করেছে। সত্য সংবাদ পরিবেশন করা এবং ইসলামের প্রশ্নে ভয়হীন থেকে দায়িত্ব পালন করা। অনুসন্ধানী সাংবাদিকতা, সংবাদ বিশ্লেষণ, সামাজিক, রাজনৈতিক ইসলামী শিক্ষা ছড়িয়ে দেওয়াই কওমী২৪ এর প্রধান লক্ষ্য।

 

কওমী টুয়েন্টিফোর ডটকমের মাধ্যমে দেশের সাধারণ জনতা যেমন উপকৃত হবেন তেমনি শিক্ষার্থীরাও সহজেই বিভিন্ন ইসলামিক রিসোর্স পাবেন। আধুনিক প্রযুক্তির সুবিধা কাজে লাগিয়ে, সঠিক ও নির্ভুল সংবাদ প্রচার প্রসার, ইসলামী জ্ঞান ও শিক্ষা-দীক্ষা ছড়িয়ে দেবে।

 

উল্লেখযোগ্য আরও একটি বিষয় হলো, অনুষ্ঠানের একটি অংশে ওয়েবসাইটটির ডেমো প্রদর্শিত হয়, যেখানে এর বিভিন্ন ফিচার ও কার্যকারিতা দেখানো হয়। এসময় উপস্থিত সকলে ওয়েবসাইটটির আধুনিক ও ব্যবহারবান্ধব ইন্টারফেস দেখে মুগ্ধ হন।